একটি বিশাল ও দারুন সম্ভাবনাময় সেক্টর অনলাইন ক্যারিয়ার!
5064 Views

আমরা এমন একটা পৃথিবীতে বসবাস করছি যে, আমাদের চারপাশের কেউ চায় না আমি বড় হই! কি খুব আশ্চর্য লাগছে? জ্বি, এটাই সত্যি ও বাস্তবতা। নৈতিকতার মানদন্ড এতটাই নিম্নস্তরে নেমে এসেছে যে, আপনি অনেক ভালো কিছু করেন, অনেক উন্নতি করেন সেটা উপর উপর চাইলেও ভেতরে ভেতরে কেউই চায় না! এমনকি আপনার নিজের সংসারের একটা বিরাট অংশ চাইবে না যে, আপনি অনেক উন্নতি করুন! কি ভাবছেন? এটাও সম্ভব? জ্বি, সম্ভব এবং বর্তমান সমাজ ব্যবস্থায় এটাই হচ্ছে! ভবিষ্যতে এই সংকট আরো আরো সুদৃঢ় হবে। এটাকে কেন সংকট বলছি? এটা শুধু সংকটই না এ এক বিরাট ধ্বংস্ব! মননের, নৈতিকার, মানবিকতার জন্য।

আপনার আশ-পাশের সবাই ভাবে ও বড় হলে বা উন্নতি করলে আমার তো মূল্য কমে যাবে! তাই যে করেই হোক ওকে থামাতে হবে!

ভাই/বোন, প্লিজ সময়ের সদ্ব্যবহার করুন! চ্যালেঞ্জ নিন! আপনার পাশপাশের এসকল কিট-পতঙ্গ থেকে বেঁচে থাকুন। আই মিন আপনার স্বপ্নটাকে বাঁচিয়ে রাখুন!

অনলাইনে আয় বা ক্যারিয়ার গড়া বিষয়ক যেকোন ব্যাপারে সঠিক ও নির্ভরযোগ্য পরামর্শ/তথ্য পেতে আমাদের সাথে যোগাযোগ করুন।

এটি একটি বিশাল সেক্টর, দারুন সম্ভাবনাময় ক্যারিয়ার গড়ার জায়গা এটি। কেন হেলায় সময় নষ্ট করছেন আপনারা!!?? কি আশ্চর্য্য!?

ওয়েব ডিজাইন, ওয়েব ডেভলপমেন্ট, ওয়ার্ডপ্রেস থিম ডেভলপমেন্ট, ওয়ার্ডপ্রেস কাস্টমাইজেশন, গ্রাফিক ডিজাইন, ইউ/আই-ইউ/এক্স ডিজাইন, ডিজিটাল মার্কেটিং- সহ অন্তত ১০০ ধরনের কাজের ক্ষেত্র আছে অনলাইনে। শুধু দরকার আপনার সদ্বিচ্ছা যে, হ্যা আমি সিরিয়াসলী দক্ষতা উন্নয়নে সময় দিবো।

কয়েকটা তিক্ত কথা বলি। দীর্ঘ অভিজ্ঞতায় দেখেছি ফ্রিতে আর যাই হোক সঠিক শিক্ষা গ্রহনের মাধ্যমে ক্যারিয়ার ডেভলপমেন্ট হয় না। যে ক্যারিয়ারের উপর ভর করে আপনি অর্থনৈতিক স্বাধীনতা অর্জন করতে চাচ্ছেন সেখানে আপনার মেধা, শ্রম, টাকা ইনভেস্ট করবেন না!? কিভাবে অর্থনৈতিক মুক্তি পাবেন? যদি রিটার্ন পেতে চান ইনভেস্ট মাস্ট! কোন বিকল্প নেই!

অনলাইনে আয় বা ক্যারিয়ার ডেভলপমেন্ট করতে হলে প্রথমেই যা করতে হবে তা হলো একটি বিষয়ে দক্ষতা অর্জন করতে হবে বা কাজ শিখতে হবে। কাজ শেখার প্রথম শর্ত হচ্ছে, কি কাজ শিখবেন, কেন শিখবেন, শেখার জন্য কি কি বিষয় মাথায় রেখে শুরু করা দরকার এমন বেশিকিছু তথ্য ভালোমত জেনে নিতে হবে। বিস্তারিত জানার জন্য ফোন করতে পারেন 01755 670 545 || 01760 240 260 অথবা 01939 13 90 91 । প্রথমে বিষয়টা ভালোমত জেনে নিন। তারপর সিদ্ধান্ত নিন কি করলে আপনার জন্য বেশি ভালো হবে। অন্তত একটা ফোন কল করে কিছু খরচ করুন! বিষয়গুলো ভালমত জেনে নিন। এটাই হবে আপনার প্রথম ইনভেস্টমেন্ট!

আর হ্যা এই সেক্টরে ভালো করতে হলে কয়েকটি বিষয় খুব গুরুত্ব দিবেন।

১. তাড়াহুড়া করে কাজ শিখে আয় করা যায় না। সিরিয়াসভাবে মাথায় রাখবেন।
২. প্রথমত একটা সাবজেক্ট পছন্দ করতে হবে যা আপনার সাথে ঠিকঠাক কাজ করবে।
৩. সেই সাবজেক্টের উপর এ্যাডভান্স লেভেলের দক্ষতা উন্নয়ন করতে হবে।
৪. দক্ষতা উন্নয়ন করতে হলে শুয়ে বসে হবে না, কঠোর পরিশ্রম করার মানসিকতা রাখতে হবে।
৫. সুন্দরমত একটা প্লান করে প্রতিদিন অন্তত ২/৩ ঘন্টা এই বিষয়ে কাজ শেখার জন্য সময় দিতে পারবেন বা প্রাক্টিস করতে পারবেন তা সিরিয়াসভাবে বিবেচনা করতে হবে।
৬. একটা ভালো প্রতিষ্ঠান যারা বাস্তবভিত্তিক এই সকল বিষয়ে কাজ করেন সেখান থেকে শিখতে হবে। শুধু ট্রেনিং করায় যারা তাদের থেকে শিখে কিছুই করতে পারবেন না।
৭. একজন দক্ষ ও প্রফেশনাল মেন্টরের তত্ত্বাবধানে কাজ শিখতে হবে।
৮. উপরোক্ত ৭টি বিষয় মেইনটেইন করতে হলে আপনাকে কোর্সের জন্য কোর্স ফি হিসেবে মোটামুটি একটা ভালো এমাউন্ট/টাকা ইনভেস্ট করতে হবে।

প্রফেশনাল কাজ শিখতে হলে এ্যাডভ্যান্স কোর্স/প্রফেশনাল কোর্স করার খুব প্রয়োজন। ক্যারিয়ার গড়তে হলে এর বিকল্প নেই। প্রকৃতপক্ষেই অনলাইনে ক্যারিয়ার গড়তে হলে প্রথমত দক্ষতা অর্জন করতে হবে। যারা বাস্তবভিত্তিক কাজ করেন এমন দক্ষ ও প্রফেশনালদের থেকে শেখার বিকল্প নেই। খুব শীঘ্রই আমাদের দক্ষ ও প্রফেশনাল মেন্টরদের তত্ত্বাবধানে পরিচালনা হতে যাচ্ছে এ্যাডভান্স গ্রাফিক ডিজাইন কোর্স এবং এ্যাডভান্স ওয়েব ডিজাইন কোর্স। প্রকৃত আগ্রহী বিস্তারিত জানতে আমাদেরকে ফোন করতে পারেন 01755 670 545 || 01760 240 260 || 01939 13 90 91 || 01678 170 593 নম্বরগুলোতে। অথবা আপনার সাথে যোগাযোগ করার নম্বরটি আমাদের পেজের ইনবক্সে দিয়ে রাখুন আমাদের সাপোর্ট টিম আপনাকে ফোন করে সার্বিকভাবে তথ্য দিয়ে সহযোগিতা করবেন।

বিশেষভাবে অনুরোধ করবো যেখানেই কোর্স করবেন তাদের সম্পর্কে ভালোমত জেনে নিবেন। তারা কি বাস্তবভিত্তিক কাজ করে আয় করেন এবং শেখান? নাকি শুধু শিখিয়ে আয় করেন? যারা শুধু শিখিয়ে আয় করেন তাদের থেকে দূরে থাকায় শ্রেয়।

আমাদের প্রতিষ্ঠানের এবং মেন্টরদের রয়েছে দীর্ঘদিনের বাস্তবভিত্তিক কাজ করার অভিজ্ঞতা। আমাদেরকে যাচাই করতে নিচের লিংকগুলো ভিজিট করুন। নিজে নতুন হলে যারা এই সেক্টর সম্পর্কে ভালো জানেন তাদের সাথে আমাদের এই লিংকগুলো দিয়ে বলুন যে, আমি এখান থেকে কাজ শিখতে চাচ্ছি উচিত হবে কিনা। তাদের ফিডব্যাক নিন নিজে বুঝার চেষ্টা করুন।

আমাদের পোর্টফোলিও :
http://themeforest.net/user/codexcoder/portfolio
.
https://www.codexcoder.com/
.
আমাদের ছাত্র-ছাত্রীদের কাজের নমুনা এখানে দেখতে পারবেন।
https://themeforest.net/user/labartisan/portfolio
.
আমাদের সার্ভিস এবং সফটওয়ার সল্যূশন সম্পর্কে জানতে ভিজিট করুন
https://webcodeltd.com/
.
আমাদের ইনস্টিটিউটের সকল কোর্স সম্পর্কে জানতে ভিজিট করুন
https://webcodeinstitute.com/

বি:দ্র: আমরা জানি আমাদের কোর্স ডুরেশান এবং কোর্স ফি তুলনামূলকভাবে সবার থেকে বেশি। মূল কারনটা এতক্ষনে আপনারাও জেনে গেছেন। আমরা এই বিষয়গুলো নিয়ে কাজ করি এবং প্রকৃত আগ্রহী মানুষদের শেখানোর চেষ্টা করি। তবুও আপনাদের জ্ঞাতার্থে যদি প্রকৃতপক্ষেই আগ্রহী হয়ে থাকেন তাহলে আমাদের সাথে সিরিয়াসভাবে এবং দ্রুততার সাথে যোগাযোগ করুন আমরা কোর্স ফি নিয়ে অবশ্যই বিবেচনা করবো।
.
করোনা পরিস্থিতির কারনে গত ১৯ মার্চ ২০২০ ইং থেকে আজকে পর্যন্ত আমরা আমাদের সকল অফিসিয়াল কার্যক্রম অনলাইনের মাধ্যমে সম্পাদন করছি। আমাদের পুরো টিম যার যার বাসায়/এলাকায় বসে সকল কার্যক্রম সম্পাদনে সহায়তা করছেন। পরিস্থিতি ভালোমত স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমরা অফিসিয়াল কার্যক্রম অফলাইনে করতে পারছিনা। আমাদের সবকিছুই হচ্ছে/হবে অনলাইন কেন্দ্রিক। তাই আপনাদের সাথে যোগাযোগ বা আপনাদের সাপোর্ট দিতে কিছুটা বিলম্ব হতে পারে। আশা করি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

অনেক ভালো থাকবেন, সুস্থ্য থাকবেন আপনার জন্য অনেক শুভকামনা ওয়েবকোড ইনস্টিটিউট পরিবারের পক্ষ থেকে।

ব্লগটি আপনার কাছে উপকারী মনে হলে আপনার পরিচিতদের সাথে অবশ্যই শেয়ার করার বিনীত অনুরোধ রইলো।

শুভেচ্ছা নিরন্তর!

Chez les hommes qui prévoient un usage fréquent de ce médicament au moins deux fois par semaine , il est possible de prendre 1 comprimé à 2,5 mg ou à 5 mg par jour. La décision devra être prise avec le médecin. viagrasansordonnancefr.com Troubles urinaires dus à un adénome de la prostate : 1 comprimé à 5 mg par jour, à prendre si possible à la même heure chaque jour.